ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ার সঙ্গে তিন উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
বগুড়ার সঙ্গে তিন উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন ছবি- আরিফ জাহান- বাংলানিউজটোয়েন্টিফোর

গাবতলী উপজেলায় সারবোঝাই ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে পড়ায় বগুড়ার সদর উপজেলার সঙ্গে তিন উপজেলার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।  

বগুড়া: গাবতলী উপজেলায় সারবোঝাই ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে পড়ায় বগুড়ার সদর উপজেলার সঙ্গে তিন উপজেলার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।  
 
বুধবার (২৩ নভেম্বর) সকাল ৭টার দিকে বগুড়া-সারিয়াকান্দি সড়কের গাবতলী পৌরসভার খলিশাকুড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এসময় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি আহত হন।  
 
বিকেলে গাবতলী বিএডিসি অফিসের উপ-সহকারী পরিচালক (সার) আব্দুল্লাহ আল ওহাব বাংলানিউজকে জানান, মেসার্স অরিন এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ট-২০-১৯৩৯) নামের একটি ট্রাক খুলনা জেলার ৭নং ঘাট থেকে ৪০ মেট্রিক টন টিএসপি সারবোঝাই করে গাবতলী বিএডিসি অফিসের উদ্দেশ্যে রওনা দেয়।  
 
পথে ট্রাকটি উক্ত স্থানের বেইলি ব্রিজে উঠলে ব্রিজ ভেঙে ট্রাকটি খাদে পড়ে যায়। খাদে পানি থাকায় সিংহভাগ সার পানিতে ভিজে গেছে। কিছু সারের বস্তা উদ্ধার করা হয়েছে।  
 
তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত সারবোঝাই ট্রাকটি উদ্ধার করা যায়নি। পাশাপাশি বগুড়া সদরের সঙ্গে গাবতলী, সারিয়াকান্দী ও সোনাতলা উপজেলার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।  
 
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।