ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জামালপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
জামালপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তাপসী বেগম (২৪) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী লাভলু মিয়ার (৩২) বিরুদ্ধে।

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তাপসী বেগম (২৪) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী লাভলু মিয়ার (৩২) বিরুদ্ধে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সদর উপজেলার মেস্টা ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের আব্দুল লতিফের ছেলে লাভলুর সঙ্গে ৫ বছর আগে সরিষাবাড়ী পৌরসভার বাউসি চন্দনপুর গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে তাপসীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে কলহ দেখ‍া দেয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। বুধবার দুপুরে তাপসীকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর মেয়ে সিনজিনকে (৩) নিয়ে পালিয়ে যান লাভলু।

এদিকে, তাপসীর বাবা তোফাজ্জল হোসেন অভিযোগ করেন, লাবলু সম্প্রতি পাশের গ্রামের এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এতে বাধা দেওয়ায় লাবলু প্রায়ই তাপসীর মারধর করতেন। এছাড়া দীর্ঘদিন ধরে লাবুল মোটা অংকের যৌতুক দাবি করে আসছিলেন। এসব কারণে লাভলু তার মেয়েকে হত্যা করে
আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
আরবি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।