ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে বৃহস্পতিব‍ারের কনসার্ট বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
গোপালগঞ্জে বৃহস্পতিব‍ারের কনসার্ট বন্ধ

গোপালগঞ্জের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত বৃহস্পতিবারের (২৪ নভেম্বর) কনসার্ট বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত বৃহস্পতিবারের (২৪ নভেম্বর) কনসার্ট বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদন ছাড়াই তাদের নাম ব্যবহার করে কনসার্টের আয়োজন করায় অনুষ্ঠানটি বন্ধের নির্দেশ দেয় জেলা প্রশাসন।

বুধবার (২৩ নভেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সঙ্গে জেলা প্রশাসনের বৈঠকে কনসার্ট বন্ধের এ সিদ্ধান্ত হয়।

‘কাঁদামাটি’ নামে একটি সংগঠন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নাম ব্যবহার করে গত ১৫ দিন ধরে এই কনসার্ট নিয়ে প্রচারণা চালিয়ে আসছিল।

কনসার্টে নগরবাউল জেমস, আব্দুল জব্বার, মিলা, ইমরান,রেশমি, ঝুমুর, সোহাগ, জুয়েল, বাংলাদেশ পুলিশ থিম সংয়ের শিল্পী সার্জেন্ট দ্বীন ইসলামের সংগীত পরিবেশন করার কথা ছিল বলে আয়োজকরা জানিয়েছেন।

আয়োজক সংগঠনের পক্ষে থেকে অনুষ্ঠান উপভোগের জন্য ৩০ হাজার টি-শার্ট বিক্রির টার্গেট নেওয়া হয়। ৩৫০ টাকা, ৫৫০ টাকা ও ১০০০ টাকা দরে প্রতিটি টি-শার্ট বিক্রি করা হয়। কিন্তু, মাদকবিরোধী ওপেন কনসার্ট হওয়ায় কোনো টিকিট বিক্রি করা যাবে না বলে প্রশাসন সূত্র জানায়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শামীম হোসেন বাংলানিউজকে বলেন, গোপালগঞ্জে মাদকবিরোধী কনসার্ট করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কোনো সংগঠনকে অনুমোদন দেয়নি। গত ১৯ নভেম্বর বিষয়টি জানার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। ২০ নভেম্বর অধিদপ্তর জেলা প্রশাসককে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

তিনি আরো বলেন, ‘কাঁদামাটি’ নামে একটি জনকল্যাণ উন্নয়ন সংস্থাকে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে মাদক বিরোধী প্রচার প্রচারণা করার জন্য গত ২০ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত অনুমোদন দেয়। কিন্তু, গেট মানি নেওয়ার কোনো অনুমোদন দেয়নি। এসব কারণসহ জেলা প্রশাসন নানা কারণে কনসার্টটি বন্ধের নির্দেশ দিয়েছে।

এ ব্যাপারে কাঁদামাটির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জুয়েল জানান, অনুষ্ঠান স্থগিত করা হয়েছে মর্মে তারা বিভিন্নভাবে জনসাধারনকে জানাচ্ছেন। গেট মানি কেউ ফেরত নিতে চাইলে ফেরত দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।