ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশকে ডাচ রাষ্ট্রদূতের ধন্যবাদ

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
পুলিশকে ডাচ রাষ্ট্রদূতের ধন্যবাদ

চুরি হওয়া ভ্যানিটি ব্যাগ দ্রুততম সময়ে উদ্ধার করে দেওয়ায় পুলিশ ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারা।

ঢাকা: চুরি হওয়া ভ্যানিটি ব্যাগ দ্রুততম সময়ে উদ্ধার করে দেওয়ায় পুলিশ ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারা।

বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ঢাকাস্থ নেদারল্যান্ডসের দূতাবাসের অফিসিয়াল ফেসবুক পেজে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট দেন ডাচ রাষ্ট্রদূত।

ফেসবুক পোস্টে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তার সঙ্গে হাস্যোজ্জ্বল রাষ্ট্রদূত লিওনি কুলেনারার হ্যান্ডশেক করার একটি ছবিও প্রকাশিত হয়েছে। পোস্টের মাধ্যমে বাংলাদেশ সরকার, কূটনৈতিক পুলিশ, যারা ছবি শেয়ার করে সমব্যথী হয়েছেন তাদের সবার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন কুলেনারা।

গত সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে কাউন্টার ফটো আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী চলাকালে ডাচ রাষ্ট্রদূত লিওনি কুলেনারার ভ্যানিটি ব্যাগটি চুরি হয়ে যায়।

তবে দুই দিনের মধ্যেই ব্যাগটি উদ্ধার করেছে পুলিশ। বুধবার মহানগর গোয়েন্দা পুলিশের সদস্যরা ব্যাগটি উদ্ধারের পাশাপাশি চুরির সঙ্গে জড়িত দু’জনকে আটক করেন।

** ব্যাগ চুরির পর দাঁড়ি কেটে ফেলে রুবেল
** ভিডিও ফুটেজে শনাক্তকৃত রুবেলই চোর
** ডাচ রাষ্ট্রদূতের ব্যাগ উদ্ধার, আটক ২
** ঢাবিতে ডাচ রাষ্ট্রদূতের ভ্যানিটি ব্যাগ চুরি

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
জেপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।