ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিবগঞ্জে ফেনসিডিল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
শিবগঞ্জে ফেনসিডিল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ৪৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ৪৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

 

বুধবার দিনগত রাত ৩টায় ওই উপজেলার শিংনগর সীমান্তের মনাকষা ইউনিয়নের রাঘব মাঠ এলাকা থেকে ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের শিংনগর বিওপির একটি টহল দল অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জ ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক এস এম আবুল এহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে কয়েকজন চোরাকারবারী রাঘব মাঠ এলাকা দিয়ে ফেনসিডিলগুলো পাচারের জন্য নিয়ে আসছে।

পরে নায়েক সুবদার ইব্রাহীম খলিলসহ অন্যান্য সদস্যরা রাত ২টায় ওই এলাকার একটি মাসকালাই ক্ষেতে ফাঁদ পাতে। পরে ভোর ৩টার দিকে কয়েকজন চোরাকারবারীকে বস্তা মাথায় ভারত থেকে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে তাদের চ্যালেঞ্জ করা হয়। এসময় চোরাকারবারীরা আতঙ্কিত হয়ে বস্তা ফেলে পালিয়ে যায়। বস্তার ভেতর থেকে ৪৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
বিএসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ