ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হকিতে ব্যাচেলার্সের বিপক্ষে পুলিশের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
হকিতে ব্যাচেলার্সের বিপক্ষে পুলিশের বড় জয়

প্রথম বিভাগ হকিতে ব্যাচেলার্স এসসিকে ৮-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ পুলিশ এসসি। পুলিশের হয়ে হ্যাটট্রিক করেন মাহফুজুর ও নয়ন দে।

ঢাকা: প্রথম বিভাগ হকিতে ব্যাচেলার্স এসসিকে ৮-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ পুলিশ এসসি। পুলিশের হয়ে হ্যাটট্রিক করেন মাহফুজুর ও নয়ন দে।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে পুলিশ এসসির মাহফুজুর হ্যাটট্রিকসহ চারটি গোল করেন। নয়ন দে তিনটি গোল করেন। বাকি একটি গোল করেন জুয়েল। ব্যাচেলার্সের হয়ে একমাত্র গোলটি করেন সাকিব।

ম্যাচের দশম মিনিটে মাহফুজুরের গোলে এগিয়ে যায় পুলিশ। এরপর বাচেলার্সকে সমতায় ফেরানো গোলটি করেন সাকিব। কিন্তু, তারপরই যেন খেই হারিয়ে ফেলে দলটি। ম্যাচের ১৫তম আর ২১তম মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মাহফুজুর।

খেলার ২৭তম নিজের চতুর্থ গোলটি করেন মাহফুজুর। ফলে, ৪-১ গোলে এগিয়ে যায় পুলিশ। দলের পঞ্চম গোলটি করেন জুয়েল। এরপর টানা তিন গোল করে নয়ন হ্যাটট্রিক করলে বড় জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ২৪ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ