ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলবাড়িয়া কলেজ সরকারিকরণের দাবিতে ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
ফুলবাড়িয়া কলেজ সরকারিকরণের দাবিতে ভাঙচুর ছবি: অনিক খান - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ সরকারিকরণের দাবিতে অব্যাহত আন্দোলনের ৪০তম দিনে উপজেলার বিভিন্ন স্পটে ব্যাপক ভাঙচুর ও তাণ্ডব চালিয়েছে আন্দোলনকারীরা।

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ সরকারিকরণের দাবিতে অব্যাহত আন্দোলনের ৪০তম দিনে উপজেলার বিভিন্ন স্পটে ব্যাপক ভাঙচুর ও তাণ্ডব চালিয়েছে আন্দোলনকারীরা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে এ ঘটনার পাশাপাশি তারা ৪ ঘণ্টা ফুলবাড়িয়া-ময়মনসিংহ সড়ক অবরোধ করে রাখে।

জানা যায়, স্থানীয় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আন্দোলনের সহকারী সমন্বয়ক গোলাম মোস্তফা অবরোধ কর্মসূচি সমাপ্তি ঘোষণা করে। বিক্ষোভ মিছিল নিয়ে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে পৌঁছালে সেখানে ২০ থেকে ২৫টি মোটরসাইকেল ভাঙচুর করে।

একই সময় আন্দোলনকারীরা হাসপাতাল রোডের আখালিয়া হেলথ সেন্টার লিমিটেডে হামলা চালিয়ে ক্লিনিকের গ্লাস, যন্ত্রপাতি, আসবাবপত্র,  অ্যাম্বুলেন্স ও দু’টি প্রাইভেটকার ভাঙচুর করে।

এ সময় ক্লিনিকের স্টাফ হাফিজ (৫০), পারভীন আখতার (২৩), ওমর ফারুক (২৮) রোগী ফরিদা আক্তার (৬৫) ও হোছেন মিয়া (৫৫) আহত হন। এছাড়া আলম এশিয়া পরিবহন প্রা: লি: অফিসসহ মেইন রোডে দাঁড়িয়ে থাকা গাড়ি ভাঙচুর করা হয়।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব বাংলানিউজকে জানান, ভাঙচুরের ঘটনায় কলেজের অর্নাস পড়ুয়া শিক্ষার্থী মো. সোহাগ মিয়া (১৯) নামের একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ