ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ইজতেমা উপলক্ষে ফ্রি হোমিওপ্যাথি চিকিৎসা ক্যাম্প

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
বগুড়ায় ইজতেমা উপলক্ষে ফ্রি হোমিওপ্যাথি চিকিৎসা ক্যাম্প ছবি: আরিফ জাহান/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া সদর উপজেলার ঝোপগাড়ীতে জেলা ইজতেমা উপলক্ষে ফ্রি হোমিওপ্যাথি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। এ ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ দেওয়া হবে।

বগুড়া: বগুড়া সদর উপজেলার ঝোপগাড়ীতে জেলা ইজতেমা উপলক্ষে ফ্রি হোমিওপ্যাথি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। এ ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে বগুড়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং হোমিওপ্যাথিক মেডিকেল অ্যাসোসিয়েশন আয়োজিত ক্যাম্পের উদ্বোধন করেন দৈনিক উত্তরের খবর পত্রিকার সম্পাদক আব্দুস সালাম বাবু।

এসময় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. দেলওয়ার হোসেন, হোমিওপ্যাথিক মেডিকেল অ্যাসোসিয়েশন জেলার সভাপতি ডা. মোস্তফা আলম, সাধারণ সম্পাদক ডা. সহিদুর রহমান, কলেজের গভর্নিং বডির সদস্য ডা. আব্দুল খালেক, মেডিকেল অফিসার ডা. প্রমিত কুমার মন্ডল, ডা. হুমায়ন কবির, ডা. মঞ্জুরুল ইসলাম লিটন, ডা. আব্দুল মতিন, ডা. শফিকুল ইসলাম, ডা. আব্দুল আলিম, ডা. শাহাবুদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সকাল থেকেই ইজতেমায় আগত মুসল্লিরা ক্যাম্প থেকে সেবা নেন। শনিবার (২৬ নভেম্বর) বিকেল পর্যন্ত এ ক্যাম্প থেকে সেবা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬

এমবিএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ