ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ফেনসিডিলসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ৪ ছবি: আরিফ জাহান/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়ায় ফেনসিডিলসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বগুড়া: বগুড়ায় ফেনসিডিলসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে র‌্যাব-১২ ও নন্দীগ্রাম থানা পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের ঘাটনগর গ্রামের আব্দুল লতিফের ছেলে মাহাবুব রহমান (৩০), টাঙ্গাইলের ধনবাড়ি গ্রামের রফিকুলের ছেলে মনির হোসেন (৩৫), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের দরবারপুর গ্রামের জাহিদুলের ছেলে হাসান (২৭) ও বরিশালের চাঁদপুরের শাহজাহান হাওলাদারের ছেলে সাইফুল ইসলাম (২৮)।

সন্ধ্যায় নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, দুপুরে র‌্যাবের একটি দল বগুড়া শহরের চারমাথা এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ (ঢাকা মেট্রো-গ-২২-৬৭৪২) দুই যুবককে আটক করে।

পরে তাদের দেওয়া তথ্য মতে আরেকটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-২৫-৯৭৪৫) ধাওয়া করলে কারটি নন্দীগ্রামের দিকে রওয়ানা দেয়। র‌্যাব-১২ সদস্যরা নন্দীগ্রাম থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

খবর পেয়ে পুলিশ প্রাইভেটকারটিকে ধাওয়া করে উপজেলার বুড়ইল ইউনিয়নের রিধইল গ্রাম থেকে আরও দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় কারে ৬৮৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। প্রাইভেটকার দু’টি থানা হেফাজতে রয়েছে।

এ ঘটনায় আটকদের আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি আব্দুর রাজ্জাক।  

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬

এমবিএইচ/এএটি/এ‌এ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ