ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রামে ছাত্রবাস থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
কুড়িগ্রামে ছাত্রবাস থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম জেলা শহরের কলেজপাড়া এলাকার রোকন ছাত্রাবাস থেকে কাজল মিয়া (২২) নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা শহরের কলেজপাড়া এলাকার রোকন ছাত্রাবাস থেকে কাজল মিয়া (২২) নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে ছাত্রাবাসের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত কাজল ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্ব ধনীরাম গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে। তিনি কুড়িগ্রাম সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ জানান, কাজল রাতে খাবার খেয়ে ছাত্রাবাসে নিজের রুমে ঘুমিয়ে পরেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তার রুমের দরজা বন্ধ দেখে অন্য ছাত্ররা তাকে ডাকতে থাকেন। এতে কাজল কোনো সাড়া না দেওয়ায় ছাত্ররা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠায়।
 
কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছোবহান বাংলানিউজকে জানান, রোকন ছাত্রাবাসের নিজ কক্ষের বিছানা থেকে কাজলের মরদেহ উদ্ধার করা হয়েছে। কাজল রুমে একাই ছিলেন। তার মুখ ও নাক দিয়ে ফেনা বের হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এজি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ