ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোল সীমান্ত থেকে ৩৪ বাংলাদেশি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
বেনাপোল সীমান্ত থেকে ৩৪ বাংলাদেশি আটক

যশোরের বেনাপোল সীমান্তে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় নারী-পুরুষ ও শিশুসহ ৩৪ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্তে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় নারী-পুরুষ ও শিশুসহ ৩৪ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালী চেকপোস্ট থেকে ২৬ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করেন।

আটকদের মধ্যে- ১১ জন নারী, ১৮ জন পুরুষ ও পাঁচ জন শিশু রয়েছে। এদের বাড়ি বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা, পিরোজপুর ও পটুয়াখালী জেলার বিভিন্ন অঞ্চলে। এরা প্রত্যেককে ভারতের বোম্বায় ও দিল্লিসহ বিভিন্ন রাষ্ট্রে বাসা বাড়ি ও কারখানায় শ্রমিকের কাজ করতেন।

বিজিবি জানায়, ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে একদল নারী-পুরুষ বাংলাদেশে প্রবেশ করে বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালী এলাকায় চেকপোস্ট বসানো হয়। এসময় একটি বাসে তল্লাশি করে তাদের আটক করা হয়।

আমড়াখালী বিজিবি চেকপোস্টের হাবিলদার কামাল উদ্দিন বাংলানিউজকে জানান, আটককৃতদের বেনাপোল পোর্টথানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মতিউর রহমান বাংলানিউজকে জানান, আটককৃতরা পুলিশের হেফাজতে রয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে তাদের থানা হাজত থেকে যশোর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২৩৩৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
এজেডএইস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ