ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাইক্ষ্যংছড়ি-মিয়ানমার সীমান্তে নিখোঁজ ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
নাইক্ষ্যংছড়ি-মিয়ানমার সীমান্তে নিখোঁজ ৩

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি-মিয়ানমার সীমান্তে ৩ ব্যক্তির নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তারা হলেন দোছড়ি ইউনিয়নের ২ ও ৪নং ওয়ার্ডের মাছিবরপাড়া গ্রামের বাসিন্দা ধূংখি মার্মার পুত্র মংহ্লা চিং মার্মা (৪৫) ও থুইহ্লা মং মার্মা (৩২) এবং একই এলাকার ঞোথোয়াই মার্মার ছেলে ক্যাচিং থোয়াই মার্মা (২২)।

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি-মিয়ানমার সীমান্তে ৩ ব্যক্তির নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তারা হলেন দোছড়ি ইউনিয়নের ২ ও ৪নং ওয়ার্ডের মাছিবরপাড়া গ্রামের বাসিন্দা ধূংখি মার্মার পুত্র মংহ্লা চিং মার্মা (৪৫) ও থুইহ্লা মং মার্মা (৩২) এবং একই এলাকার ঞোথোয়াই মার্মার ছেলে ক্যাচিং থোয়াই মার্মা (২২)।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় নিখোঁজ এক ব্যক্তির পরিবারের সদস্য নাইক্ষ্যংছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করলে বিষয়টি জানাজানি হয়।

নিখোঁজ ব্যক্তিদের পরিবারের সূত্রে জানা যায়, গত বুধবার (২৩ নভেম্বর) সকালে নিখোঁজরা উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী দোছড়ি ইউনিয়নে পাশ্ববর্তী গ্রামের মামা-ভাগিনার ঝিরি নামক স্থানে মাছ ও কচ্ছপ আহরণের জন্য যায়। এরপর থেকে তাদেরকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও বৃহস্পতিবার রাত পর্যন্ত কোনো সন্ধান মেলেনি। এ বিষয়ে নিখোঁজ থুইহ্লা মং মার্মার ভাই চাই সুই চিং মার্মা বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মিয়ানমারের কোনো সন্ত্রাসী দল তাদেরকে অপহরণ করতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ কবির বাংলানিউজকে জানান, মাছ ধরতে গিয়ে তিন ব্যক্তি নিখোঁজ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৫২৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এনটি/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ