ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাবনায় র‌্যাবের সঙ্গে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ৩ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
পাবনায় র‌্যাবের সঙ্গে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ৩ ডাকাত নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবনার ঈশ্বরদী উপজেলার জয়নগর ওয়াপদা গেট এলাকায়  র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ ডাকাত নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন ৫ ডাকাত।

পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার জয়নগর ওয়াপদা গেট এলাকায়  র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ ডাকাত নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন ৫ ডাকাত।

শুক্রবার (২৫ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে ময়মনসিংহের ফুলপুর উপজেলার মৃত মফিজের ছেলে বাচ্চু মিয়া, পঞ্চগড়ের বোদার কবিরুল ইসলামের ছেলে মেহেদী হাসান ও চাঁদপুরের মতলব উপজেলার বিল্লাল হোসেনের ছেলে হানিফ মিয়ার পরিচয় পাওয়া গেছে।

র‌্যাব জানায়, ভোরে জয়নগর এলাকার বাদশা রাইস এজেন্সিতে একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব। এসময় তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়তে শুরু করে ডাকাতরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে তিন ডাকাত গুলিবিদ্ধ হন।

একপর্যায়ে অন্য ডাকাতরা পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের ধাওয়া করে। এ সময় বরইচরা গ্রামে র‌্যাবের সঙ্গে ডাকাতদের বন্দুকযুদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই ২ ডাকাত নিহত হন ও ৬ ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে আহতদের হাসপাতালে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়।

র‌্যাব-১২ এর কমান্ডিং অফিসার শাহাবুদ্দিন খান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা ঘটনাস্থল থেকে ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছেন। এছাড়া আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
আরবি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ