ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এয়ারপোর্ট রোডে ভেঙে চুরমার ‘নিয়ন্ত্রণহীন মাজদা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এয়ারপোর্ট রোডে ভেঙে চুরমার ‘নিয়ন্ত্রণহীন মাজদা’ ছবি: দীপু মালাকার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফুটপাতের ওপর দুমড়ে-মুচড়ে উল্টো হয়ে পড়ে আছে টয়োটা মডেলের একটি গাড়ি (মাজদা)। আশপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে এর ভাঙা অংশ। মাজদার আঘাতে ক্ষত-বিক্ষত এয়ারপোর্ট রোডের ফুটপাত এবং এর সৌন্দর্য।

ঢাকা: ফুটপাতের ওপর দুমড়ে-মুচড়ে উল্টো হয়ে পড়ে আছে টয়োটা মডেলের একটি গাড়ি (মাজদা)। আশপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে এর ভাঙা অংশ।

মাজদার আঘাতে ক্ষত-বিক্ষত এয়ারপোর্ট রোডের ফুটপাত এবং এর সৌন্দর্য।
 
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিনগত মধ্যরাতে কুর্মিটোলা হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দু’জন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।  
 
পুলিশ জানায়, কুর্মিটোলা হাসপাতাল পেরিয়ে এয়ারপোর্ট সড়ক ধরে কিছুটা সামনে এই দুর্ঘটনা ঘটে। এতে ক্ষতিগ্রস্ত হয় ফুটপাতের ৫০-৬০ ফুট অংশ। উপড়ে গেছে ফুটপাতের ২১টি খুঁটি।

এয়ারপোর্ট রোডের সৌন্দর্য বর্ধনের কাজ করছিলো বেসরকারি এক প্রতিষ্ঠান। রাতের ডিউটিতে থাকা সেই প্রতিষ্ঠানের কর্মী মো. আতিক বাংলানিউজকে বলেন, ‘দূর থেকে হঠাৎ বিকট শব্দ শুনে এসে দেখি গাড়িটি ফুটপাতের ওপর পড়ে আছে। এর পেছনের আরেকটি গাড়ি আহত দু’জনকে হাসপাতালে নিয়ে গেছে। গাড়িটি খুব দ্রুত গতিতে চলায় নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের উপর উঠে গেছে। ’
 
ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান বাংলানিউজকে বলেন, ‘আমরা এসে দেখি ফুটপাতের ওপর গাড়িটি। তবে আমরা এসে আহতদের পাইনি। এ বিষয়ে অভিযোগ পাওয়া গেলে  আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ’

পুলিশ বলছে, নাকিব খান (২৪) ও আমির (২৮) নামের দু’জন গাড়িতে ছিলেন।

গাড়ির যাত্রীর ভাই পরিচয় দেওয়া এক যুবক নাম প্রকাশ না করে বলেন, তার ভাই বন্ধুকে সঙ্গে নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। দুর্ঘটনায় আহতদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
 
এদিকে, সড়কের সৌন্দর্য বর্ধনের কাজ করা ওই প্রতিষ্ঠানের প্রধান আবেদ মনসুরও রাতেই ছুটে আসেন। এ ব্যাপারে তারা ক্ষতিপূরণ দাবি করবেন বলে জানান।     

বাংলাদেশ সময়: ০৭০৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এমআইএইচ/এনটি/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ