ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মধুখালীতে ডাকাতদের দুই পক্ষের বন্দুকযুদ্ধ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
মধুখালীতে ডাকাতদের দুই পক্ষের বন্দুকযুদ্ধ, নিহত ২

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ছকরিকান্দিতে ডাকাতদের দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ ও সংঘর্ষে দুই ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ।

 ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ছকরিকান্দিতে ডাকাতদের দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ ও সংঘর্ষে দুই ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিনগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে নিহত দুই ডাকাতের পরিচয় জানা যায়নি।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, রাতে টহল পুলিশের একটি দল ওই এলাকায় গোলাগুলির শব্দ শুনতে পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশ থেকে গুলিবিদ্ধ দুই ডাকাতকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি বিদেশি পিস্তল, কিছু সংখ্যক গুলি ও কয়েকটি রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ