ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোলে অস্ত্র-গুলিসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
বেনাপোলে অস্ত্র-গুলিসহ আটক ১

যশোরের বেনাপোল থেকে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ বাদশা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল থেকে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ বাদশা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৫ নভেম্বর) ভোর ৪টার দিকে বেনাপোলের দূর্গাপুর সড়ক থেকে একটি ওয়ান শ্যুটার গান, ৫ রাউন্ড গুলি ও ২৫৩ বোতল ফেনসিডিলসহ ত‍াকে আটক করা হয়।

পরে সকাল ৬টায় তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়। তিনি বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের কেরামত মল্লিকের ছেলে ও বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি।

এদিকে, বাদশার আটকের সংবাদে তার লোকজন কিছু সময়ের জন্য বেনাপোল সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দূর্গাপুর সড়ক থেকে মাদক ব্যবসায়ীকে  বাদশাকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে ২৫৩ বোতল ফেনসিডিল ও একটি ওয়ান শ্যুটার গান ও ৫ রাউন্ড গুলি পাওয়া যায়।

বেনাপোল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রিপন দাস বাংলানিউজকে জানান, বাদশার বিরুদ্ধে নতুন করে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। তাকে দুপুরে  যশোর আদালতে পাঠানো হবে।

এদিকে, বেনাপোল বাজার কমিটির সভাপতি আজিজুর রহমান আজু বাংলানিউজকে জানান, বাদশা বেনাপোল বাজার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। শত্রুতাবশত বৃস্পতিবার (২৪ নভেম্বর) কয়েকজন লো্ক সাদা পোশাকে একটি মাইক্রোবাসে করে তাকে দূর্গাপুর সড়কে বাদশার ব্যবসা প্রতিষ্ঠান থেকে উঠিয়ে নিয়ে যায়। পরে অস্ত্র,গুলি ও ফেনসিডিল দিয়ে মামলা দেয়। তাকে মুক্তি দেওয়া না হলে বড় কর্মসূচি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এজেডএইচ/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ