ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালপুরে ট্রাকচাপায় নিহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
লালপুরে ট্রাকচাপায় নিহত ৫ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোরের লালপুরে একটি মিনি ট্রাক চাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৬ জন।

নাটোর: নাটোরের লালপুরে একটি মিনি ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ ৫ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৬ জন।

শুক্রবার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে লালপুর-ঈশ্বরদী সড়কের দক্ষিণ লালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদরের জিল্লুর রহমান (৫৫), জুগিয়াপাড়া গ্রামের জহুরুল ইসলাম (৫০), চক দোস্তপাড়া গ্রামের ডিলু (৫৫), নাটোরের লালপুর উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের অটোভ্যান চালক আমিনুল ইসলাম (৫২) ও সিরাজগঞ্জ সদর উপজেলার রনজু (২৫)।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বাংলানিউজকে জানান, সকালে পাবনার ঈশ্বরদী থেকে যাত্রী নিয়ে একটি অটোভ্যান লালপুর যাচ্ছিল। পথে দক্ষিণ লালপুর এলাকায় এলে পেছন থেকে একটি মিনি ট্রাক অটোভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ যাত্রী নিহত এবং ৮ জন গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে অটোভ্যান চালকসহ আরও একজনের মৃত্যু হয়।

আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও ১ জনের মৃত্যু হয়। অপর ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার আফম আনোয়ার হোসেন খান দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬, আপডেট: ১৪৫২ ঘণ্টা
আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ