ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় রোটার‌্যাক্ট অভিষেক ফেইথ

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
খুলনায় রোটার‌্যাক্ট অভিষেক ফেইথ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনার রোটার‌্যাক্টদের অভিষেক ফেইথ-১৬ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর ১২টায় প্রধান অতিথি থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন এডিসি (সার্বিক) জাহাঙ্গীর আলম।

খুলনা: খুলনার রোটার‌্যাক্টদের অভিষেক ফেইথ-১৬ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর ১২টায় প্রধান অতিথি থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন এডিসি (সার্বিক) জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রোটার‌্যাক্ট সজিবুল ইসলাম।

খুলনার গল্লামারীর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে খুলনা, বাগেরহাট, যশোর অঞ্চলের ১৫টি রোটার‌্যাক্ট ক্লাবের আয়োজনে এ অনুষ্ঠানে সাড়ে ৩শ’ রোটার‌্যাক্ট অংশ নেন।
 
ব্যতিক্রমী বেশ কিছু আয়োজনের সমন্বয়ে প্রাণবন্ত জমজমাট আসরটির শেষে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রোটারিয়ান ডা. আবু সাঈদ চন্দন এবং আয়োজক কমিটিতে ছিলেন রোটার‌্যাক্ট সজিব, রোটার‌্যাক্ট পিয়াস, রোটার‌্যাক্ট অনিক সাহা, রোটার‌্যাক্ট মিশু, রোটার‌্যাক্ট লিয়ন, রোটার‌্যাক্ট ফারজানা।

রোটারিয়ান মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, রোটার‌্যাক্ট মূলত বিভিন্ন স্বেচ্ছাসেবা ভিত্তিক প্রোগ্রাম আয়োজন করে থাকে। ১৮ থেকে ৩০ বছরের যু্বকরা এই সংগঠন এর সঙ্গে যুক্ত হয়ে কাজ করতে পারে। এটা সাধারণত কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের উদ্যমী শিক্ষার্থীদের দ্বারাই পরিচালিত হয়। এ অভিষেক অনুষ্ঠানটি দক্ষিণবঙ্গের রোটার‌্যাক্টদের সব থেকে বড় অভিষেক।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এমআরএম/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ