ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে ফ্রি মেডিকেল ক্যাম্প

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
বাগেরহাটে ফ্রি মেডিকেল ক্যাম্প ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাটের কচুয়ায় দিনব্যপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে ফেমিনিজম বাংলা নামে একটি সেচ্ছাসেবী সংগঠন।

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় দিনব্যপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে ফেমিনিজম বাংলা নামে একটি সেচ্ছাসেবী সংগঠন।

 

শুক্রবার (২৫ নভেম্বর) সকালে উপজেলার গোপালপুর ক্রিসেন্ট ক্লাব মাঠে এর আয়োজন করা হয়।

সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খান শহিদুজ্জামান মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কচুয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক খান মনিরুল ইসলাম।

বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন আদ্র, বন্ধুনীড়, হিউম্যানিটিস সোসাইটি ও ঢাকাস্থ কচুয়া ফাউন্ডেশনের সহায়তায় এ সময় তিন শতাধিক নারী ও শিশুদের বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেওয়া হয়। এছাড়াও পাঁচ শতাধিক দরিদ্র শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন- কচুয়া ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ সরদার জাহিদুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন পরিষিদের (ইউপি) চেয়ারম্যান শিকদার আবু বক্কর সিদ্দিক, ফেমিনিজম বাংলা সভাপতি ডা. সকির ইবরাহিম, ডা. নাজিয়া বিনতে আলমগীর (গাইনি), ডা. কামরুন নাহার মিনু, ডা. মাহমুদা আক্তার, হাসিবুর রহমান তোতা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ