ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাথরঘাটায় আন্তর্জাতিক প্রতিবাদ দিবস পালন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
পাথরঘাটায় আন্তর্জাতিক প্রতিবাদ দিবস পালন

‘নারীর প্রতি সহিংসতা নিরসনে আইন ও আদালতের ভূমিকা’ এ প্রতিপাদ্য নিয়ে বরগুনার পাথরঘাটায় নারী নির্যাতনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রতিবাদ দিবস পালন করা হয়েছে।

বরগুনা: ‘নারীর প্রতি সহিংসতা নিরসনে আইন ও আদালতের ভূমিকা’ এ প্রতিপাদ্য নিয়ে বরগুনার পাথরঘাটায় নারী নির্যাতনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রতিবাদ দিবস পালন করা হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে পাথরঘাটা পৌর শহরের শেখ রাসেল স্কয়ারে এ দিবস পালন করা হয়।

বেসরকারি উন্নয়ন সংগঠন নারীপক্ষ এবং সংকল্প ট্রাস্টের সহযোগিতায় দিবসটি উপলক্ষে অবস্থান কর্মসূচি ও লিফলেট বিতরণ করা হয়। এ কর্মসূচিতে বেসরকারি উন্নয়ন সংগঠন সুশীলন, আলতাফ হায়দার ফাউন্ডেশন ও আস্থার কর্মীরাও অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন- সংকল্প ট্রাস্টের নির্বাহী পরিচালক মির্জা শহিদুল ইসলাম খালেদ, অ্যাডভোকেট নুরুল ইসলাম, সাংবাদিক শফিকুল ইসলাম খোকন, আমিন সোহেল, নারীনেত্রী মুনিরা ইয়াসমিন খুশি ও সুশীলনের উপজেলা ব্যবস্থাপক ইসমাইল হোসেন প্রমুখ।

বক্তারা নারী নির্যাতন, সহিংসতা, অপমান, অবহেলাসহ মানসিক নির্যাতন বন্ধ করা, সহিংসতা নিরসনে আইন ও আদালতের কার্যকরী ভূমিকা রাখার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
আরবি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ