ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাংবাদিক সৈকত রুশদীর বাবার মৃত্যু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
সাংবাদিক সৈকত রুশদীর বাবার মৃত্যু

কানাডা প্রবাসী সাংবাদিক সৈকত রুশদীর বাবা মেহেরপুরের বিশিষ্ট সমাজসেবী, প্রবীণ ব্যবসায়ী আ ক ম মনিরুল হক মারা গেছেন (ইন্নালিল্লাহে ..... রাজেউন)।

ঢাকা: কানাডা প্রবাসী সাংবাদিক সৈকত রুশদীর বাবা মেহেরপুরের বিশিষ্ট সমাজসেবী, প্রবীণ ব্যবসায়ী আ ক ম মনিরুল হক মারা গেছেন (ইন্নালিল্লাহে ..... রাজেউন)।

শুক্রবার (২৫ নভেম্বর ২০১৬) কুষ্টিয়ায় তার জ্যেষ্ঠ কন্যার বাসভবনে মৃত্যুর আগে তিনি শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

মনিরুল হক এক পুত্র, তিন কন্যা, দুই ভাই, পাঁচ বোন এবং বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তিনি ব্রিটেন প্রবাসী আবৃত্তিশিল্পী পেরী ফেরদৌসের বাবা, মেহেরপুর-১ এর সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেনের মামা। কুষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আতাউর রহমান তার জামাতা।

বৃহত্তর কুষ্টিয়া জেলার খ্যাতনামা চিকিৎসক মরহুম ডাক্তার জাফর আলীর জ্যেষ্ঠ পুত্র আ ক ম মনিরুল হক ১৯৩১ সালে মেহেরপুর জেলার গাংনী উপজেলার চৌগাছা গ্রামে মাতুলালয়ে জন্মগ্রহণ করেন। ১৯৫০-এর দশকে মেহেরপুরে ওষুধ ব্যবসা শুরু করে সুনাম অর্জন করেন তিনি। সমাজসেবামূলক কাজ ও দুঃস্থ মানুষের সেবার জন্য তিনি সুপরিচিত ছিলেন।

শুক্রবার বাদ এশা মেহেরপুর হোটেলবাজার জামে মসজিদে জানাজার নামাজ শেষে তার মরদেহ মেহেরপুর পৌর গোরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ