ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেসবুকে নার্গিসের ছবি প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
ফেসবুকে নার্গিসের ছবি প্রকাশ

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা আক্তার নার্গিসের ভাই শাহিন আহমেদ তার নিজস্ব ফেসবুকে বোনের একটি ছবি প্রকাশ করেছেন।

ঢাকা: রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা আক্তার নার্গিসের ভাই শাহিন আহমেদ তার নিজস্ব ফেসবুকে বোনের একটি ছবি প্রকাশ করেছেন।

বুধবার (২৪ নভেম্বর) তিনি তার নিজস্ব ফেসবুকে কেবিনে চিকিৎসাধীন নার্গিসের ছবি প্রকাশ করেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ছবিটি বিষয়ে নার্গিসের বাবা মাসুক মিয়া বাংলানিউজকে বলেন, আমার ছেলে শাহিন বিদেশে থাকায় নার্গিস তার সঙ্গে ভিডিও কলে কথা বলে। এ ছবিটি ভিডিও কল থেকে নেওয়া।

তিনি বলেন, নার্গিসের অবস্থা আগের চেয়ে অনেক ভালো। নার্গিস দুই হাত ও দুই পা নাড়াচাড়া করতে পারে। এছাড়া শোয়া থেকে ধরে উঠালে বিছানা ও হুইল চেয়ারে বসে থাকতে পারে। কিন্তু হাটতে পারে না।

নার্গিসকে সব ধরনের খাবার দেওয়া হচ্ছে বলেও জানান তার বাবা মাসুক মিয়া।

নাগিসের ভাই শাহীন আহম্মেদ এখন এমবিবিএস শেষ বর্ষের পরীক্ষা দিতে চীনে আছেন। চীনের রাজধানী বেইজিং-এ নর্থ চীনা ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজিতে চিকিৎসা বিজ্ঞান নিয়ে পড়ছেন তিনি।

গত ৩ অক্টোবর খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। এ ঘটনার ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় সারা দেশে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
আরএটি/জিপি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ