ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে আইএপিপি কর্মীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
বরিশালে আইএপিপি কর্মীদের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাকরির মেয়াদ বৃদ্ধির দাবিতে বরিশালে মানববন্ধন করেছেন ইন্টিগ্রেটেড এগ্রিকালচার প্রোডাক্টিভিটি প্রজেক্টের (আইএপিপি) কর্মকর্তা-কর্মচারীরা।

বরিশাল: চাকরির মেয়াদ বৃদ্ধির দাবিতে বরিশালে মানববন্ধন করেছেন ইন্টিগ্রেটেড এগ্রিকালচার প্রোডাক্টিভিটি প্রজেক্টের (আইএপিপি) কর্মকর্তা-কর্মচারীরা।

শনিবার (২৬ নভেম্বর) বেলা ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে সদর রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বরিশাল, পটুয়াখালী, বরগুনা ও ঝালকাঠি জেলায় কর্মরত আইএপিপির কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেয়।

মানববন্ধনে কমিউনিটি ফ্যাসিলিটেটর সোহেল মুন্সীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- মো. জিহাদ মাহমুদ, আব্দুল্লাহ আল মামুন, মো. সারজিন, মো. ইফতেখারুল প্রমুখ।

বক্তারা বলেন, প্রকল্পের ৫০ কোটি টাকা ব্যাংকে জমা থাকলেও কতিপয় ব্যক্তি প্রকল্পটি আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে বন্ধের আল্টিমেটাম দিয়েছেন। এছাড়াও কর্মচারীদের প্রাপ্য বেতনের ১৫ কোটি টাকা আত্মসাতের পাঁয়তারা করছেন। তাই এ বিষয়ে সরকারি হস্তক্ষেপ কামনা করেন তারা।

কৃষি মন্ত্রণালয় এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীনে ২০১১-১২ অর্থবছর থেকে বাংলাদেশ সরকার ও দাতা সংস্থার যৌথ অর্থায়নে বিশ্বব্যাংকের তত্ত্বাবধানে বরিশাল ও রংপুর অঞ্চলের আটটি জেলার প্রান্তিক জনগোষ্ঠীর প্রায় ছয় লাখ নারী-পুরুষের ভাগ্য উন্নয়নে কাজ করে আসছেন আইএপিপির ৭২০ জন কর্মকর্তা-কর্মচারী।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৬
এমএস/এনটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ