ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁ শহরে সিসি ক্যামেরা স্থাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
নওগাঁ শহরে সিসি ক্যামেরা স্থাপন

ব্যবসায়ীদের নিরাপত্তায় নওগাঁ চেম্বার অব কমার্সের উদ্যোগে জেলা শহরের বিভিন্ন স্থানে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসানো হয়েছে।

নওগাঁ: ব্যবসায়ীদের নিরাপত্তায় নওগাঁ চেম্বার অব কমার্সের উদ্যোগে জেলা শহরের বিভিন্ন স্থানে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসানো হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে এ সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রম উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, বিভিন্ন সময় অনুপ্রবেশ করে প্রায় হাফ মিলিয়ন রোহিঙ্গা বাংলাদেশে বসবাস করে আসছে। নতুন করে এর সংখ্যা আরো বৃদ্ধি পেলে ভবিষ্যতে আইনশৃঙ্খলা রক্ষা করতে আমাদের হিমশিম খেতে হবে।

তিনি আরো বলেন-এরই মধ্যে যেসব রোহিঙ্গা বাংলাদেশে এসেছে, তাদের ফেরত পাঠাতে সেদেশের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসময় অনেকের আরো বক্তব্য রাখেন-জাতীয় সংসদের হুইপ শহিদুজ্জামান সরকার, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, নওগাঁর জেলা প্রসাশক ড. আমিনুর রহমান ও নওগাঁ চেম্বার অব কমার্সের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ