ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় ২২ ল‍াখ টাকার চোরাই পণ্য উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
কুমিল্লায় ২২ ল‍াখ টাকার চোরাই পণ্য উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লার বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে প্রায় ২২ লাখ টাকা মূল্যের বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১০ ব্যাটালিয়নের একটি দল।

কুমিল্লা: কুমিল্লার বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে প্রায় ২২ লাখ টাকা মূল্যের বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১০ ব্যাটালিয়নের একটি দল।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজিবি সূত্র জানায়, শুক্রবার (২৫ নভেম্বর) রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার বুড়িরটিলা এলাকার রাস্তা থেকে ১২ বোতল হুইস্কি এবং ৫০ হাজার পিস স্টেরয়েড ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া পৃথক অভিযানে ৫১ বোতল ভারতীয় হুইস্কি, ৫০ হাজার পিস স্টেরয়েড ট্যাবলেট, ১০০ কেজি আলু এবং ৮৮২টি গার্মেন্টস পণ্য উদ্ধার করা হয়।

এসব মাদক ও পণ্যের আনুমানিক মূল্য ২২ লাখ ১৪ হাজার ৩০০ টাকা। এগুলো কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং  কাস্টম অফিসে জমা দেওয়া হয়েছে বলে বাংলানিউজকে জানান, ১০ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মো. শহীদুল আলম।


বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এনটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ