ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পোস্টারে ছেয়ে গেছে ঢামেক, বিঘ্নিত হচ্ছে পরিবেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
পোস্টারে ছেয়ে গেছে ঢামেক, বিঘ্নিত হচ্ছে পরিবেশ

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন( বিএনএ) এর নির্বাচন  উপলক্ষে এখন পোস্টার-ব্যানার সহ সাজ সাজ রব ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল প্রাঙ্গণে। নির্বাচনী আমেজে পোস্টারে ছেয়ে গেছে পুরো ঢামেক হাসপাতাল এলাকা।

ঢামেক থেকে: বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন( বিএনএ) এর নির্বাচন  উপলক্ষে এখন পোস্টার-ব্যানার সহ সাজ সাজ রব ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল প্রাঙ্গণে। নির্বাচনী আমেজে পোস্টারে ছেয়ে গেছে পুরো ঢামেক হাসপাতাল এলাকা।

জরুরি বিভাগ থেকে শুরু করে বহির্বিভাগ ও ঢামেকের নতুন ভবনসহ প্রতিটি ভবনের দেয়ালে দেয়ালে সাঁটানো পোস্টার ও ব্যানার।

অনেকেই এই নির্বাচনী সাজ দেখে বলে উঠছেন, ঢামেক কি চিকিৎসা কেন্দ্র নাকি নির্বাচনী ক্যাম্পেইন কেন্দ্র।
ঢামেকের নার্সিং বিভাগের উপ-তত্ত্বাবধায়ক মোছা. রাবেয়া খাতুন জানান প্রার্থীদের বলা আছে হাসপাতালের ভেতরে পোস্টার লাগানো যাবে না। কিন্তু প্রার্থীরা পোস্টার লাগিয়েছেন। তাদের নির্দেশ দেওয়া হয়েছে এগুলো খুলে ফেলার।

ঢামেকের উপ-পরিচালক ডা. খাজা আব্দুল গফুর জানান, ঢামেক একটি জাতীয় হাসপাতাল। এই হাসপাতালের ভেতরে পোস্টার লাগানো উচিৎ হয়নি। হাসপাতালের পরিচ্ছন্নতায় সবার খেয়াল রাখা উচিৎ।

আগামী ২০ই ডিসেম্বর  নির্বাচন অনুষ্ঠিত  হবে ঢামেকের নার্সিং কলেজের নতুন ভবনে। মোট ৭টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন বেশ কয়েকজন। ভোটার ৯শ’র বেশি। নির্বাচিত কমিটি তাদের তত্ত্বাবধানে ৩১ সদস্যের আরো একটি নতুন কমিটি গঠন করবেন বলে এক প্রার্থী জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এজেডএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ