ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝালকাঠিতে জুয়েলার্স ব্যবসায়ীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
ঝালকাঠিতে জুয়েলার্স ব্যবসায়ীদের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠিতে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ডাকাতদের গ্রেফতার, ৭৪ ভরি স্বর্ণালংকার উদ্ধার ও জুয়েলার্স ব্যবসায়ীদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন হয়েছে।

ঝালকাঠি: ঝালকাঠিতে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ডাকাতদের গ্রেফতার, ৭৪ ভরি স্বর্ণালংকার উদ্ধার ও জুয়েলার্স ব্যবসায়ীদের নিরাপত্তার দাবিতে মানববন্ধন হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে শহরের ডাক্তারপট্টি সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করে স্থানীয় জুয়েলার্স মালিক কর্মচারী সমিতি।

এতে বক্তব্য রাখেন- জুয়েলার্স মালিক সমিতির সভাপতি দেবব্রত কর্মকার, সাধারণ সম্পাদক দীপক কর্মকার প্রমুখ।

বক্তারা বলেন, ডাকাতি হওয়া ১১৪ ভরি স্বর্ণালংকারের মধ্যে ৪০ ভরি স্বর্ণ উদ্ধারের দাবি করলেও বাকি স্বর্ণ এবং ডাকাতির সঙ্গে জড়িত অন্যদের এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তারা স্বর্ণ উদ্ধার ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। অন্যথায় লাগাতার আন্দোলনের হুমকি দেন।

গত ২১ নভেম্বর সন্ধ্যায় ডাক্তারপট্টি সড়কের মুসলিম গিনি হাউজে বোমা ফাটিয়ে ১১৪ ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে যায় ডাকাতরা। পরে ওই ঘটনায় ছয়জনকে আসামি করে দুটি মামলা হয়। এখন পর্যন্ত পুলিশ ৪০ ভরি স্বর্ণ উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করেছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এমএস/এনটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ