ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় অস্ত্রসহ আটক ৩

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
খুলনায় অস্ত্রসহ আটক ৩ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনায় ওয়ান শুটার গান ও ৩ রাউন্ড গুলিসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। আটককৃতরা হলেন- আরিফ (২১), শামীম (২২) ও সোহাগ (২৩)।

খুলনা: খুলনায় ওয়ান শুটার গান ও ৩ রাউন্ড গুলিসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন- আরিফ (২১), শামীম (২২) ও সোহাগ (২৩)।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে নগরীর টুটপাড়া সেন্ট্রাল রোড এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই আনোয়ার ও সুজিত পুলিশ সদস্যদের নিয়ে নগরীর পিটিআই মোড় এলাকায় অবস্থান নেন। দুপুরে সন্দেহভাজন একটি মোটরসাইকেলকে থামতে সংকেত দেন তারা। এ সময় দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন মোটরসাইকেল আরোহীরা।

পুলিশও তাদের ধাওয়া করে। এক পর্যায়ে টুটপাড়া সেন্ট্রাল রোডের মাথায় গিয়ে তাদের ধরে ফেলে পুলিশ। এ সময় তাদের দেহ তল্লাশি করে আরিফের কাছ থেকে একটি ওয়ান শুটার গান এবং শামীম ও সোহাগের কাছ থেকে এক রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি ও দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে। তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও (খুলনা মেট্রো-ল-১১-৭৩৪১) জব্দ করা হয়।

এ ব্যাপারে খুলনা থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

পুলিশ জানায়, তারা পেশাদার সন্ত্রাসী। আটককৃত শামীম নগরীর নতুনবাজার লঞ্চঘাট এলাকার আব্দুর রশিদের ছেলে। সোহাগ একই এলাকার খ্রিস্টান গলির সেকেন্দার আলীর ছেলে ও আরিফ রুপসার জয়পুর জহরের বটতলার আব্দুল জব্বারের ছেলে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এমআরএম/ওএইচ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ