ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় হেরোইনসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
বগুড়ায় হেরোইনসহ আটক ১

বগুড়ার আদমদীঘি উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কের শারীব এগ্রো লিমিটেডের সামনে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১শ’ গ্রাম হেরোইনসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কের শারীব এগ্রো লিমিটেডের সামনে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১শ’ গ্রাম হেরোইনসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটক মাদক বিক্রেতা আরিফুল ইসলাম রাজশাহীর বোয়ালিয়া উপজেলার কাদিরগঞ্জ দড়িখরবোনা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।


 
শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম আহম্মেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বেলা সাড়ে ১০টার দিকে নওগাঁ থেকে বগুড়ার দিকে সাদিয়া এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসে মাদকের চালান আসছে -এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসটি থামানো হয়।

পরে তল্লাশি চালিয়ে ১শ’ গ্রাম হেরোইনসহ মাদক বিক্রেতা আরিফুল ইসলামকে আটক করা হয়।
 
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক মো. সামসুল আলম বাদী হয়ে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন বলেও জানান উপ-পরিচালক শামীম আহম্মেদ।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এমবিএইচ/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ