ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনাতলায় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
সোনাতলায় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

বগুড়ার সোনাতলা সরকারি নাজির আখতার অনার্স কলেজে মরহুম সৈয়দ নজমুল হুদা ও সৈয়দা আখতারুন্নেছা স্মৃতি শিক্ষা ট্রাস্টের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেওয়া হয়েছে।

বগুড়া: বগুড়ার সোনাতলা সরকারি নাজির আখতার অনার্স কলেজে মরহুম সৈয়দ নজমুল হুদা ও সৈয়দা আখতারুন্নেছা স্মৃতি শিক্ষা ট্রাস্টের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেওয়া হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরের পর কলেজ প্রাঙ্গণে এক অনুষ্ঠানে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে ২০১৫ সালের বিভিন্ন পরীক্ষার উত্তীর্ণ ১০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে এ বৃত্তি প্রদান করা হয়।

এ সময় অত্র ট্রাস্টের পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান সৈয়দা জামিল আখতার (বীনু) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর শাইখ মুহাম্মদ নজরুল ইসলাম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুস সবুর, কলেজ প্রতিষ্ঠাতার পরিবারের সদস্য সৈয়দ আখতার হাসান, সৈয়দা সাবিরা আখতার, অভিভাবক শাহ আলম মাজু ও সাংবাদিক ইকবাল কবির লেমন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এমবিএইচ/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ