ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে কুপিয়ে ও যশোরে গুলি করে যুবককে হত্যা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
সিলেটে কুপিয়ে ও যশোরে গুলি করে যুবককে হত্যা

সিলেটে প্রকাশ্যে রাস্তায় মিসবাহ উদ্দিন (২০) নামে এক যুবককে কুপিয়ে ও যশোরে সুমন বিশ্বাস (২০) নামে একজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ঢাকা: সিলেটে প্রকাশ্যে রাস্তায় মিসবাহ উদ্দিন (২০) নামে এক যুবককে কুপিয়ে ও যশোরে সুমন বিশ্বাস (২০) নামে একজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যার পর এ দুই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সিলেটের স্টাফ করেসপন্ডেন্ট জানান, রাত ৮টার দিকে নগরীর জিন্দাবাজার কাস্টমস অফিসের সামনের সড়কে প্রকাশ্যে মিসবাহ উদ্দিনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত মিসবাহ নগরীর কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চন্ডিপুর গ্রামের রহমত উল্লার ছেলে। তিনি নগরীর মজুমদারী কোনাপাড়া এলাকায় বসবাস করতেন।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৮টার দিকে ওই সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন মিসবাহ। এ সময় মোটরসাইকেলে করে কয়েক যুবক এসে তার পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে ঘাড়ে কোপ দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তায় লুটিয়ে পড়েন মিসবাহ।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিসবাহকে মৃত ঘোষণা করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। ব্যক্তিগত বা রাজনৈতিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে তার ধারণা।

যশোরের স্টাফ করেসপন্ডেন্ট জানান, সন্ধ্যা ৭টার দিকে শহরের পশ্চিম বারান্দিপাড়া-কদমতলা এলাকায় সুমন বিশ্বাসকে গুলি করে দুর্বৃত্তরা।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমন বিশ্বাস বারান্দিপাড়া-কদমতলা এলাকার হানিফ বিশ্বাসের ছেলে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, নিহত সুমনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। প্রতিপক্ষ তাকে হত্যা করতে পারে।

তবে নিহতের ভাই শুভ বিশ্বাসের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে সন্ধ্যায় স্থানীয় রাব্বি, সজল ও পলাশসহ কয়েকজন সুমনকে গুলি করে হত্যা করেছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসআর

** যশোরে যুবককে গুলি করে হত্যা
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ