ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আইভী-সাখাওয়াতের মনোনয়ন বৈধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
আইভী-সাখাওয়াতের মনোনয়ন বৈধ 

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী ও বিএনপির অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ মোট ৮ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। 

নারায়ণগঞ্জ: আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী ও বিএনপির অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ মোট ৮ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।  

দু’দিনব্যাপী বাছাইয়ের দ্বিতীয় দিন রোববার (২৭ নভেম্বর) সকাল ১১টা থেকে এ বাছাই প্রক্রিয়া শুরু হয়।

 তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণে আগ্রহী সুলতান মাহমুদের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

বাকি ছয়জন বৈধ মেয়র প্রার্থী হলেন- ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল, ইসলামী আন্দোলনের মুফতি মাসুম বিল্লাহ, জাসদের মোসলেম উদ্দিন, এলডিপির কামাল প্রধান, কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস এবং জাতীয় পার্টির মেজবাহ উদ্দিন ভুলু।
 
নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করছেন নির্বাচন কর্মকর্তারা।  

নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার বাংলানিউজকে জানান, রোববার মেয়র প্রার্থীদের মনোনয়ন বাছাই হয়েছে। একইদিন  ১৯ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরদের মনোনয়নপত্রও যাচাই-বাছাই করা হবে।
 
তিনি জানান, যাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়েছে, তারা যদি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 
এর আগে নাসিক নির্বাচনে ৯ জন সম্ভাব্য মেয়র প্রার্থী, সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে ৩৮ এবং সাধারণ কাউন্সিলর পদে ১৭৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এসএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ