ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে পলাতক আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
সিরাজগঞ্জে পলাতক আসামি গ্রেফতার

সিরাজগঞ্জের বেলকুচি থানা পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার দুই দিন পর মাদক মামলার আসামি মোদাচ্ছেরুল্লাহকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি থানা পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার দুই দিন পর মাদক মামলার আসামি মোদাচ্ছেরুল্লাহকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ সদর থানা ও বেলকুচি থানা পুলিশের যৌথ অভিযানে শহরের এম এ মতিন সড়ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মোদাচ্ছেরুল বেলকুচি উপজেলার শেরনগর মহল্লার রিয়াজ মোল্লার ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ শহরের এমএ মতিন সড়কে অভিযান চালানো হয়। এসময় জেলা কালেক্টরেট অফিসের প্রধান গেটের সামনে থেকে মোদাচ্ছেরুলকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

তিনি আরও জানান, এনায়েতপুর থানায় দায়ের করা একটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন মোদাচ্ছেরুল। শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে বেলকুচি থেকে সিরাজগঞ্জ আদালতে নেওয়ার সময় সিএনজি চালিত অটোরিকশা থেকে লাফিয়ে পালিয়ে যান। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ