ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে ২ শিশুকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
রাজধানীতে ২ শিশুকে ধর্ষণের অভিযোগ

রাজধানীর মুগদা ও বংশাল এলাকায় পৃথকভাবে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মুগদার মান্ডা এলাকার চার বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে প্রতিবেশী...

ঢাকা: রাজধানীর মুগদা ও বংশাল এলাকায় পৃথকভাবে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মুগদার মান্ডা এলাকার চার বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে প্রতিবেশী ভাড়াটিয়ার কিশোর ছেলের বিরুদ্ধে।

এ অভিযোগে ওই কিশোরকে আটক করা হয়েছে।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বাংলানিউজকে জানান, মান্ডার একটি বাসার তৃতীয় তলায় ভাড়া থাকেন ওই শিশুর পরিবার। বেলা ১১টার দিকে প্রতিবেশী ভাড়াটিয়ার কিশোর ছেলে শিশুটিকে নিজ বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে।

জানাজানি হলে ওই কিশোরের পরিবার ও বাড়ির মালিক মিলে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এসময় ওই বাড়িতে আটকে রাখা হয় শিশুটির বাবা-মাকে।

রাত সাড়ে নয়টার দিকে কৌশলে শিশুটির বাবা তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করান। পরে থানায় অভিযোগের ভিত্তিতে ওই বাড়ি থেকে কিশোর ছেলেটিকে আটক করা হয়।

এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি এনামুল হক।

এদিকে, বংশালে শিক্কাটুলি এলাকায় শিক্ষিকার বাসায় পড়তে গিয়ে ১০ বছরের এক শিশু ধর্ষণের স্বীকার হয়েছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

শিশুটির পরিবারের বরাত দিয়ে বংশাল থানার ওসি নূরে আলম সিদ্দিক বাংলানিউজকে জানান, বিকেল সাড়ে ৫টার দিকে ওই মেয়েটি বাসার পাশেই শিক্ষিকা নাহিদার বাসায় পড়তে যান। শিক্ষিকার অনুপস্থিতে তার ছেলে নাঈম শিশুটিকে ধর্ষণ করে।

রাত ১০টার দিকে ওই শিশুকে ঢামেকে ভর্তি করান তার বাবা। এ অভিযোগের ভিত্তিতে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানান ওসি নূরে আলম সিদ্দিক।
 
বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।