ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পিরোজপুরে আগুনে ৮ দোকান পুড়ে ছাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
পিরোজপুরে আগুনে ৮ দোকান পুড়ে ছাই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিরোজপুর শহরের কালিবাড়ি সড়কের পুরাতন কাপুড়িয়া পট্টি এলাকায় আগুনে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

পিরোজপুর: পিরোজপুর শহরের কালিবাড়ি সড়কের পুরাতন কাপুড়িয়া পট্টি এলাকায় আগুনে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

রোববার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে ওই এলাকার এক‌টি হোটেলের ভেতর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে আশপাশের প্লাস্টিকের দোকানে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের পিরোজপুর সদর, নাজিরপুর ও ভাণ্ডারিয়ার ৩টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। এর আগে ৮টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস বাংলানিউজকে জানান, একটি হোটেলের চুলা থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে, তদন্ত সাপেক্ষে এ বিষয়ে স্পষ্ট বলা যাবে।

বাংলাদেশ সময়: ০৩১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
আরবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।