ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহাসড়ক দ্রুত সংস্কারের দাবিতে লালমনিরহাট-বুড়িমারী ও বড়বাড়ি-লালমনিরহাট মহাসড়কের অন্তত ২০টি পয়েন্টে সড়কে অবরোধ করেছেন জেলা মোটর শ্রমিকরা।

লালমনিরহাট: মহাসড়ক দ্রুত সংস্কারের দাবিতে লালমনিরহাট-বুড়িমারী ও বড়বাড়ি-লালমনিরহাট মহাসড়কের অন্তত ২০টি পয়েন্টে সড়কে অবরোধ করেছেন জেলা মোটর শ্রমিকরা।

সোমবার (২৮নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত শ্রমিকরা সড়ক অবরোধ করায় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এ সময় শ্রমিকরা মহাসড়ক ও আদিতমারী উপজেলার ঝুঁকিপূর্ণ স্বর্ণামতি সেতু দ্রুত সংস্কারের  দাবি জানান।

এদিকে, অবরোধ চলাকালীন আদিতমারী উপজেলার গ্রামীণ  ব্যাংক মোড়ে লালমনিরহাট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের গাড়ি আটকে দেওয়া হয়। পরে তিনি শ্রমিকদের কাছে ক্ষমা চেয়ে আগামী ১৫ দিনের মধ্যে মহাসড়ক সংস্কারের আশ্বাস দিলে অবরোধকারীরা তাকে যেতে দেন। তবে দুপুর পর্যন্ত অবরোধ থাকবে বলে ‍জানান।

লালমনিরহাট মোটর মালিক সমিতির সভাপতি সিরাজুল হক বাংলানিউজকে  বলেন, ভাঙাচোরা মহাসড়কে যানবাহন চলাচল করায় গাড়ির ইঞ্জিন প্রতিদিন বিকল হচ্ছে। তাই সড়ক দ্রুত সংস্কার ও স্বর্ণামতি সেতু নির্মাণের দাবিতে তারা এ অবরোধ কর্মসূচি পালন করেন।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।