ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অজ্ঞান অবস্থায় উদ্ধার সিটি এসবির এসআই ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
অজ্ঞান অবস্থায় উদ্ধার সিটি এসবির এসআই ঢামেকে

রাজধানীর মৌচাকে অজ্ঞান অবস্থায় পুলিশ স্পেশাল ব্রাঞ্চের (সিটিএসবি) উপ-পরিদর্শক (এস‌আই) মো. মোশাররফ হোসেনকে উদ্ধার করেছেন বাসযাত্রীরা।

ঢাকা: রাজধানীর মৌচাকে অজ্ঞান অবস্থায় পুলিশ স্পেশাল ব্রাঞ্চের (সিটিএসবি) উপ-পরিদর্শক (এস‌আই) মো. মোশাররফ হোসেনকে উদ্ধার করেছেন বাসযাত্রীরা।

সোমবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় লাব্বাইক পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করা হয়।

বাসযাত্রী সজিব জানান, তিনি লাব্বাইক পরিবহনের একটি বাসে করে সাভার থেকে মৌচাকে আসছিলেন। মৌচাকে নামার সময় বাসে অজ্ঞান অবস্থায় ওই পুলিশ সদস্যকে পড়ে থাকতে দেখেন। পরে আরো কয়েক জনের সহযোহিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

তিনি বলেন, প্রথমে খিলগাঁও খিদমা হাসপাতাল, রাজারবাগ পুলিশ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যাওয়া হয়। মোশাররফ হোসেনের কাছে থাকা মোবাইলফোন থেকে ফোন করলে তার স্ত্রী ইসমত আরা রিসিভ করেন। বিষয়টি জানালে তিনি হাসপাতালে ছুটে আসেন।

ইসমত আরা বাংলানিউজকে বলেন, তার স্বামী মোশাররফ হোসেন সিটি এসবিতে এসআই পদে কর্মরত। বর্তমানে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিকিৎসার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন ঢাক‍া মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এস‌আই) বাচ্চু মিয়া।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এজেডএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।