ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রেমিকার গলায় চাকু ঠেকিয়ে বিয়ের প্রস্তাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
প্রেমিকার গলায় চাকু ঠেকিয়ে বিয়ের প্রস্তাব

রাজধানীর লালবাগ কেল্লার মোড়ে একটি বাসায় ঢুকে প্রেমিকার গলায় চাকু ঠেকিয়ে জোর করে বিয়ের প্রস্তাব দেওয়ার সময় পুলিশের হাতে আটক হয়েছেন প্রেমিক রমজান আলী (২১)।

ঢাকা: রাজধানীর লালবাগ কেল্লার মোড়ে একটি বাসায় ঢুকে প্রেমিকার গলায় চাকু ঠেকিয়ে জোর করে বিয়ের প্রস্তাব দেওয়ার সময় পুলিশের হাতে আটক হয়েছেন প্রেমিক রমজান আলী (২১)।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

বাংলানিউজকে লালবাগ থানার কর্তব্যরত কর্মকর্তা এএসআই আশুতোষ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, প্রায় দুই বছর ধরে ওই কিশোরীর সঙ্গে রমজানের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু সম্প্রতি মেয়েটির পরিবার তাকে অন্যত্র বিয়ে ঠিক করেছেন।

‘এ খবর পেয়ে বাড়িতে ঢুকে ওই মেয়ের গলায় চাকু ধরে বিয়ের প্রস্তাব দেন ক্ষিপ্ত রমজান। ’

পরে বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেন মেয়ের পরিবারের সদস্যরা। সেখানে গিয়ে ঘরের দরজা ভেঙে মেয়েটিকে উদ্ধার এবং রমজানকে আটক করা হয়।

এদিকে প্রেমের সম্পর্ক অস্বীকার করে মেয়েটির মা বাংলানিউজকে বলেন, ছেলেটি আগে থেকেই আমার মেয়েকে উত্ত্যেক্ত করতো। আমার মেয়ে বয়সে ছোট, জীবন সম্পর্কে বোঝার বয়স এখনও হয়নি তার।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ‘রমজানের বিরুদ্ধে এখনও মামলা হয়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে- তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এসটি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।