ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিম ব্যবসায়ীর টাকা ছিনতাই, মঙ্গলবার চার্জশিট দেবে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
ডিম ব্যবসায়ীর টাকা ছিনতাই, মঙ্গলবার চার্জশিট দেবে পুলিশ

রাজধানীর হোটেল সোনারগাঁও মোড়ে ডিম ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় মঙ্গলবার (২৯ নভেম্বর) দ্রুত বিচার আইনে মামলার চার্জশিট দেবে পুলিশ।

ঢাকা: রাজধানীর হোটেল সোনারগাঁও মোড়ে ডিম ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় মঙ্গলবার (২৯ নভেম্বর) দ্রুত বিচার আইনে মামলার চার্জশিট দেবে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা দেবরাজ চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য জানান।


 
তিনি জানান, তথ্য অনুযায়ী মূল আসামি আনসার সদস্য আব্দুর রহমানকে টাঙ্গাইলের ভূয়াপুর থেকে গ্রেফতার করা হয়েছে। তবে লুণ্ঠিত টাকা উদ্ধার হয়নি।

তিনি আরো বলেন, চার্জশিটে কনস্টেবল লতিফুজ্জামান ও আব্দুর রহমানকে প্রধান আসামি করা হয়েছে। আগামী মঙ্গলবার মামলার চার্জশিট আদালতে দাখিল করা হবে।
 
অন্যদিকে মামলায় গ্রেফতার আরেক আসামি রাজিকুল খন্দকারের সম্পৃক্ততার প্রমাণ না পাওয়ায় তাকে অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হবে বলেও জানান তিনি।  

গত ১৮ নভেম্বর (শুক্রবার) ভোরে ডিম ব্যবসায়ী আব্দুল বাশিরের টাকা ছিনতাই করেন কনস্টেবল লতিফুজ্জামান এবং রাজিকুল খন্দকার। তাদের বিরুদ্ধে ওইদিনই শাহবাগ থানায় মামলা করেন বাশির মনা।

মামলায় তিনি অভিযোগ করেন, ওইদিন ভোরে তিনি ভ্যানে করে ফিরছিলেন। হোটেল সোনারগাঁও মোড়ের সামনে একটি মোটরসাইকেল তার পথরোধ করে। আরোহী দু’জনই পুলিশের পোশাকে ছিলেন। প্রথমে মোটরসাইকেল আরোহীর একজন বাশিরের কাছে গাঁজা আছে কিনা জানতে চান। এ সময় বাশির ডিম রাখার ২৪০টি খালি ঝুড়ি ও সঙ্গে ৪৪ হাজার টাকা আছে বলে জানান। টাকা দেখেই তা ছিনিয়ে নেন পুলিশ সদস্যরা।

অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
আরএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।