ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে অপহৃত মা-ছেলে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
লক্ষ্মীপুরে অপহৃত মা-ছেলে উদ্ধার

লক্ষ্মীপুরে অপহরণের ১২ ঘণ্টা পর প্রবাসীর শিশুসন্তান ও স্ত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় জড়িত থাকার দায়ে করিম নামে এক যুবককে আটক করা হয়েছে।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে অপহরণের ১২ ঘণ্টা পর প্রবাসীর শিশুসন্তান ও স্ত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় জড়িত থাকার দায়ে করিম নামে এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) সকালে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের মিয়ার বাজার এলাকার আবদুর রহমান মিজি বাড়ির সামনে থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- গণিপুর গ্রামের প্রবাসী রিয়াজ হোসেনের স্ত্রী শিউলী আক্তার মুক্তা ও চার বছরের শিশুসন্তান আকবর হোসেন সিহাব।

আটক করিম পার্শ্ববর্তী ধন্যপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, রোববার (২৭ নভেম্বর) বিকেলে ভাঙাখাঁ গ্রামের বাবার বাড়ি থেকে মুক্তা তার ছেলেকে নিয়ে গণিপুর গ্রামের শ্বশুর বাড়িতে ফিরছিলেন। এ সময় তারা মান্দারী বাজারে পৌঁছালে অপহরণকারী করিম ও তার দুই সহযোগী তাদের অপহরণ করে নোয়াখালীর বেগমগঞ্জের একটি অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে অপহরণকারীরা শিউলীর ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে তার ভাই নুর হোসেনের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। এরপর অপহরণকারীদের অবস্থান মিয়ার বাজারে নিশ্চিত হওয়ার পর গৃহবধূর ভাই নুর হোসেনকে টাকা নিয়ে সেখানে পাঠানো হয়। এসময় চন্দ্রগঞ্জ থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার এবং এ ঘটনায় জড়িত করিমকে আটক করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বাংলানিউজকে জানান, এ বিষয়ে অপহৃতের ভাই নুর হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছেন। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।