ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রুয়েটে ভর্তি শুরু ১ ডিসেম্বর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
রুয়েটে ভর্তি শুরু ১ ডিসেম্বর

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া শুরু হবে বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) থেকে।

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া শুরু হবে বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) থেকে।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় রুয়েটের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে প্রথম থেকে ৫০০তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে প্রথম থেকে ৩০তম স্থান অর্জনকারী এবং পরদিন মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ৫০১ থেকে ৮৪০তম পর্যন্ত স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, নির্ধারিত সময়ে কোনো প্রার্থী ভর্তি হতে ব্যর্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল করা হবে এবং আসন শূন্য থাকায় মেধা তালিকা থেকে শূন্য আসনে ভর্তি করা হবে।  

ভর্তির নিয়মাবলী এবং প্রয়োজনীয় তথ্য রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড এবং বিশ্ববিদ্যালয়ের www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

ভর্তির ফি বাবদ ১৬ হাজার টাকা রূপালী ব্যাংক রুয়েট শাখায় জমা দিতে হবে। ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্যান্য তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে নোটিশ বোর্ডে ও ওয়েবসাইট থেকে জেনে নিতে হবে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।