ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে শিক্ষা উপকরণ বিতরণ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
কেরানীগঞ্জে শিক্ষা উপকরণ বিতরণ  ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জ উপজেলার বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা ধরিত্রী ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষা অ্যাওয়ার্ড প্রদান ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 

কেরানীগঞ্জ, ঢাকা: কেরানীগঞ্জ উপজেলার বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা ধরিত্রী ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষা অ্যাওয়ার্ড প্রদান ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।  

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে ধরিত্রী ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ধরিত্রী ফাউন্ডেশনের পক্ষ থেকে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদকে শিক্ষা অ্যাওয়ার্ড দেওয়া হয়। এছাড়া বেশ কয়েকজন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।  

ধরিত্রী ফাউন্ডেশনের সভাপতি ও ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফতাব উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

এসময় আরও বক্তব্য রাখেন- ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রকৌশলী মানস মিত্র, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিউল আযম খান বারকু, শাক্তা ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন লিটন, বাস্তা ইউপি চেয়ারম্যান আসকর আলী, নয়াবাজার বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সোহেল ও জিনজিরা পি এম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।