ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুন্সীগঞ্জে যুবকের হাত পা বাঁধা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
মুন্সীগঞ্জে যুবকের হাত পা বাঁধা মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের বজ্রযোগীনি ইউনিয়নের মদিনা বাজার এলাকায় রাস্তার পাশের একটি জমি থেকে মো. ইকবাল হোসেন শেখ (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের বজ্রযোগীনি ইউনিয়নের মদিনা বাজার এলাকায় রাস্তার পাশের একটি জমি থেকে মো. ইকবাল হোসেন শেখ (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মৃত ইকবালের বাড়ি সদরের মহাকালী ইউনিয়নের মধ্য মহাকালী গ্রামে।

নিহতের বাবা শামসুদ্দীন শেখ বাংলানিউজকে জানান, শনিবার দুপুর থেকে ইকবালকে পাওয়া যাচ্ছিল না। আশপাশের সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি। পরে  সকালে খবর আসে ইকবালের মরদেহ পাওয়া গেছে।
 
মুন্সীগঞ্জ সদর থানার উপ পরিদর্শক (এসআই) শাহদাত হোসেন বাংলানিউজকে জানান, রোববার সকালে মদিনা বাজার এলাকায় রাস্তার পাশে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহটির হাত-পা বাঁধা ও মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।