ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না’গঞ্জে দ্বিতীয় দিনে ২১ জনের মনোনয়নপত্র বৈধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
না’গঞ্জে দ্বিতীয় দিনে ২১ জনের মনোনয়নপত্র বৈধ

জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের দ্বিতীয় দিনে চেয়ারম্যান পদে একক প্রার্থীসহ ২১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা প্রশাসক।

নারায়ণগঞ্জ: জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের দ্বিতীয় দিনে চেয়ারম্যান পদে একক প্রার্থীসহ ২১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা প্রশাসক।

চেয়ারম্যান প্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার জেলা প্রশাসক রাব্বী মিয়া।

একইদিনে ১ থেকে ৬ নং সাধারণ ওয়ার্ডে ১৮ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া ১ থেকে ২ নং সংরক্ষিত ওয়ার্ডে ৩ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

রোববার (০৪ ডিসেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠানে ওই মনোনয়নপত্রগুলো বৈধ ঘোষণা করা হয়।

সহকারী রিটার্নিং অফিসার আফরোজা খাতুন এ তথ্য নিশ্চিত করেন।

বৈধ ঘোষণা মনোনয়নকৃতরা হলেন- ১নং ওয়ার্ডে সিদ্ধিরগঞ্জ থানা আ’লীগের সভাপতি মজিবুর রহমান, ২নং ওয়ার্ডে মহানগর আ’লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জাহাঙ্গীর আলম, অ্যাড‍. মোহাম্মদ শরীফ, ৩নং ওয়ার্ডে গিয়াসউদ্দিন চৌধুরী, হাবিব আল মুজাহিদ, হুমায়ন কবির মৃধা, ৪নং ওয়ার্ডে আবু হানিফ, মোবারক হোসেন, মোস্তফা হোসেন চৌধুরী, ইরফান উদ্দিন, ৫নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন, সাহাবুদ্দিন আহাম্মেদ, জসিমউদ্দিন আহাম্মেদ, মকবুল হোসেন, ৬নং ওয়ার্ডে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, এমএ রশিদ ও আলী আজগর।

এছাড়া সংরক্ষিত ১নং ওয়ার্ডে মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, সংরক্ষিত ২নং ওয়ার্ডে জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানির স্ত্রী সাদিয়া আফরীন ও সাহানা সিদ্দিকী।

আগামী ২৮ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
এসআরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।