ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নড়াইলে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
নড়াইলে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪২

নড়াইলে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামিসহ ৪২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ২৯ পিস ইয়াবা, ২০ বোতল  ফেনসিডিল ও একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।

নড়াইল: নড়াইলে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামিসহ ৪২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ২৯ পিস ইয়াবা, ২০ বোতল  ফেনসিডিল ও একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।

রোববার দিবাগত রাত থেকে সোমবার (৫ ডিসেম্বর) সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, নড়াইল সদর থানা থেকে ১৮ জন, লোহাগড়ায় ৮জন, কালিয়ায় ৭জন ও নড়াগাতি থানা থেকে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে একজন সাজাপ্রাপ্ত আসামি রয়েছে। এছাড়া বাকীদের নামে নড়াইলের বিভিন্ন থানা ও পুলিশ ফাঁড়িতে মামলা ও অভিযোগ রয়েছে।
 
পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, যাদের নামে মামলা ও অভিযোগ রয়েছে শুধু তাদেরকেই অভিযানে গ্রেফতার করা হচ্ছে। নিরপরাধ কাউকে এ অভিযানে হয়রানি করা হচ্ছে না।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।