ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে বোমা-গুলি-মাদকসহ গ্রেফতার ৮৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
ঝিনাইদহে বোমা-গুলি-মাদকসহ গ্রেফতার ৮৪

ঝিনাইদহের ছয় উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে বোমা, গুলি, মাদকসহ ৮৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে জামায়াত কর্মী এবং চরমপন্থি সদস্যও রয়েছে।

ঝিনাইদহ: ঝিনাইদহের ছয় উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে বোমা, গুলি, মাদকসহ ৮৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে জামায়াত কর্মী এবং চরমপন্থি সদস্যও রয়েছে।

রোববার দিবাগত রাত থেকে সোমবার (০৫ ডিসেম্বর) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ৩৫ জন, শৈলকুপায় ১১, হরিণাকুণ্ডুতে ৫, কালীগঞ্জে ১৫, কোটচাঁদপুরে ৮, মহেশপুরে ০৭ জন এবং জেলার বিভিন্ন এলাকার ৩ জন।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ বাংলানিউজকে জানান, পুলিশের বিশেষ অভিযানের আওতায় ছয় উপজেলায় রাতভর অভিযান চালিয়ে বোমা, গুলি, মাদকসহ জামায়াত কর্মী ও ২ চরমপন্থিসহ ৮৪ জনকে গ্রেফতার করেছে।

অভিযানের সময় কোটচাঁদপুর থেকে ৭টি গুলি ও ৩টি বোমা, ঝিনাইদহ থেকে ৪৫ পিস, শৈলকুপা থেকে ১০ পিস, মহেশপুর থেকে ৩ পিস ইয়াবা ও হরিণাকুণ্ডুতে ১টি গাঁজার গাছ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।