ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সায়েদাবাদে বাসের ধাক্কায় হকারের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
সায়েদাবাদে বাসের ধাক্কায় হকারের মৃত্যু

রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালে সুরমা পরিবহনের একটি বাসের ধাক্কায় রুকু রহমান (২৫) নামে এক হকারের মৃত্যু হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুর একটার দিকে মুমূর্ষু অবস্থায়...

ঢাকা:  রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালে সুরমা পরিবহনের একটি বাসের ধাক্কায় রুকু রহমান (২৫) নামে এক হকারের মৃত্যু হয়েছে।  

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর একটার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী তারেক ও মাঈন উদ্দিন জানান, রুকু টার্মিনালে জুস ও পানি বিক্রি করতেন। সোমবার সকালেও এসব খাদ্যপণ্য নিয়ে ঘোরাঘুরি করছিলেন তিনি।

‘দুপুরে টার্মিনালে একটি বাস রাস্তায় বের হওয়ার সময় পেছন থেকে রুকুকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ’

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, মরদেহটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।
 
নিহত রুকু রাজধানীর সায়েদাবাদ ওয়াসা রোড এলাকায় থাকতেন। তার গ্রামের কুমিল্লার দাউদিকান্দি।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এজেডএস/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।