ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে দলীয় সমর্থন বহালের দাবিতে ভুলুর সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
বরিশালে দলীয় সমর্থন বহালের দাবিতে ভুলুর সংবাদ সম্মেলন

বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় সমর্থন বহাল রয়েছে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন সদ্য বিদায়ী প্রশাসক খান আলতাফ হোসেন ভুলু।

বরিশাল: বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় সমর্থন বহাল রয়েছে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন সদ্য বিদায়ী প্রশাসক খান আলতাফ হোসেন ভুলু।

 

সোমবার (০৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় নগরীর একটি রেঁস্তোয়ায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভুলু জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে তিনি জেলা পরিষদের প্রশাসক পদে দায়িত্ব পালন করেন। গত ৩০ নভেম্বর চেয়ারম্যান পদে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে দলীয় সমর্থন পেয়ে মনোনয়নপত্র দাখিল করেন। ০১ ডিসেম্বর তার মনোনয়নে দলীয় সমর্থন প্রত্যাহার করা হয়। কিন্তু এ বিষয়ে তিনি কোনো চিঠি পাননি।

‘এ বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলে, তিনি জানতে চান সমর্থন প্রত্যাহারে আপনাকে কোনো চিঠি দেওয়া হয়েছে কিনা? জবাবে না বলে প্রধানমন্ত্রী বলেন, আপনি নির্বাচন করুন এবং বিজয়ী হয়ে আমার সঙ্গে দেখা করবেন। ’

দলীয় সমর্থন প্রত্যাহার করে মো. মাইদুল ইসলামকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হয়েছে বলে প্রচারিত হয়।

এ নিয়ে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ এমপি বলেন, দলীয় সমর্থন পরিবর্তন করে বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান পদে মো. মাইদুল ইসলামকে সমর্থন করা হয়েছে। এখন পর্যন্ত এটাই সঠিক।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এমএস/এনটি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।