ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
কেরানীগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম গোলাপকে (৪১) কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা।

কেরানীগঞ্জ, ঢাকা: কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম গোলাপকে (৪১) কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা।
 
সোমবার (৫ ডিসেম্বর) সকালে হিজলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আমিনুল ইসলাম স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, সকালে তিনি বাসা থেকে বের হয়ে হিজলা স্কুলের সামনে গেলে তাজউদ্দিন সরকার, দেলোয়ার, আবুল হোসেন, আরিফ, তাহের সহ ৭/৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এ সময় একজন চাপাতি দিয়ে তার মাথায় কোপ দিলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

আমিনুলের ভাতিজা শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, হামলার সময় চাচাকে স্থানীয়রা বাঁচাতে এগিয়ে গেলে তাদের মধ্যেও কয়েকজন হামলার শিকার হন। একপর্যায়ে এলাকাবাসীর প্রতিরোধের মুখে তারা পালিয়ে যায়। পরে চাচাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার মাথার আঘাত গুরুতর।

কেরানীগঞ্জ মডেল থানার অপারেশন অফিসার উপ পরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেন জানান, আমিনুল ইসলাম নামে এক মেম্বারের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় তিনি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।