ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাগডুম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দেবে শিওরক্যাশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
বাগডুম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দেবে শিওরক্যাশ  ছবি: ফাইল ফটো-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সম্প্রতি বাংলাদেশে মোবাইল পেমেন্ট প্ল্যাটফর্ম সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, শিওরক্যাশ এর সাথে একটি চুক্তিতে স্বাক্ষর করেছে দেশের অনলাইনে কেনাকাটার অন্যতম মাধ্যম বাগডুম ডটকম।

ঢাকা: সম্প্রতি বাংলাদেশে মোবাইল পেমেন্ট প্ল্যাটফর্ম সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, শিওরক্যাশ এর সাথে একটি চুক্তিতে স্বাক্ষর করেছে দেশের অনলাইনে কেনাকাটার অন্যতম মাধ্যম বাগডুম ডটকম।

এই চুক্তির আওতায় বাগডুম ডটকম এর গ্রাহকরা অনলাইনে কেনাকাটা করে খুব সহজে মোবাইলের মাধ্যমে তাদের ক্রয় করা পণ্যের দাম শিওরক্যাশ মোবাইল একাউন্টের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

বাগডুম এর হেডঅফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিওরক্যাশ এর সিইও ডা. শাহাদাত খান, সিবিও মো. আবু তালেব, এসভিপি মো. নুর আল আতাহার এবং বাগডুম এর চেয়ারম্যান শামীম আহসান, সিইও সৈয়দা কামরুন আহমেদ, সিওও মনোয়ার হোসেন খান ও সিএমও মিরাজুল হক সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

এ ব্যাপারে বাগডুম এর সিইও সৈয়দা কামরুন আহমেদ বলেন, “মোবাইল ফোনে পেমেন্ট এর সেবা প্রদানের ক্ষেত্রে শিওরক্যাশ একটি যুগান্তকারী প্রতিষ্ঠান। আমরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতাকে আরও সহজ করে দিতে চাই। তাই মোবাইলে পেমেন্ট এর পাশাপাশি শিওরক্যাশ এর বৈশিষ্ট্যের মাধ্যমে আমরা ক্রেতাদের খুব শীঘ্রই বাগডুম এর ওয়েবসাইট ও অ্যাপ এ বসেই শিওরক্যাশ দিয়ে কেনাকাটার পর পেমেন্ট করার সুবিধা পৌঁছে দিতে চাই। ’
 
শিওরক্যাশ এর সিইও ডা. শাহাদাত খান বলেন, ‘বাগডুম বাংলাদেশে ই-কমার্স বাণিজ্যে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। আমরা বাগডুম এর সাথে কাজ করতে পেরে আনন্দিত। দেশে অনলাইনে কেনাকাটা এবং মোবাইল পেমেন্ট সেবা এগিয়ে যাওয়ার জন্য আমরা একে অপরের সহায়ক হিসেবে কাজ করবো। ”
 
উল্লেখ্য, শিওরক্যাশ একটি পূর্ণাঙ্গ মোবাইল ব্যাংকিং এবং পেমেন্ট সেবা। শিওরক্যাশ বর্তমানে ৬টি ব্যাংক এর সাথে চুক্তিবদ্ধ হয় কাজ করছে। এই সেবার মাধ্যমে গ্রাহকরা সারাদেশে টাকা পাঠানোর পাশাপাশি রেমিটেন্সের টাকা ওঠানো, মোবাইল রিচার্জ, বিল দেয়া ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন দেয়ার সুযোগ পাচ্ছেন। গ্রাহকদের সেবা দিতে দেশব্যাপী শিওর ক্যাশের থাকছে ৮০ হাজারেরও অধিক এজেন্ট।
 
অপরদিকে বাগডুম ডটকম ২০১০ এ শুরু হওয়া বাংলাদেশের প্রথম ই-কমার্স প্লাটফর্ম, যা এখনই ডটকম এর নতুন রূপে রি-ব্র্যান্ড হওয়া পরিচিতি।

সারা বছর নানা রকম অফার দিয়ে অনলাইন কেনাকাটার এই সাইটটি বিভিন্ন দেশি ও আন্তর্জাতিক সব ব্র্যান্ডগুলোকে একটি ছাদের নিচে নিয়ে এসে ক্রেতাদের সামনে উপস্থাপন করছে। পাশাপাশি ক্রেতাদের সামনে সবচেয়ে ভাল পণ্যসামগ্রী সবচেয়ে কম দামে ও বিক্রেতাদের বড় পরিসরে নিজেদের ব্র্যান্ড ও নামকে তুলে ধরতে সাহায্য করছে বাগডুম ডটকম।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।